Agrani Bank Seat Plan Senior Officer & Cash Office

Agrani Bank Seat Plan Senior Officer & Cash Office. Agrani Bank Limited Seat Plan for Senior Officer & Office (Cash). The Exam Admit Card and seat plan was officially announce on their main website. Senior officer exam seat plan will be given within Short time. All candidate will give this easily the seat plan here.

Officer cash exam will be held on 03 May 2013 (Friday) from 4.00 PM.
 ‘‘Senior office Exam date : 10 May 2013. Stay with for Senior officer Exam seat plan’’

The Circular was announced 15 March 2013. Primary Application date was 8 April and The last date of money submission was 9 April and as well as Online Full Application submission system to complete and ended on 13 April 2013.


এতদ্বারা সকল আবেদনকারীর অবগতির জন্য জানানো যাচ্ছে যে, অনলাইন সিস্টেম হতে জমাদানের রশিদ সংগ্রহের জন্য প্রাথমিক আবেদনের শেষ তারিখ ৮ এপ্রিল ২০১৩, টাকা জমাদানের শেষ তারিখ ৯ এপ্রিল ২০১৩ এবং টাকা জমাদান পূর্বক অনলাইন সিস্টেমে পূর্ণ আবেদন সম্পন্ন করার তারিখ ১৩ এপ্রিল ২০১৩ তারিখে শেষ হয়েছে। নির্ধারিত প্রক্রিয়ায় আবেদনপত্র জমা শেষে কর্তৃপক্ষ কম্পিউটারের মাধ্যমে প্রার্থীদের প্রদানকৃত তথ্য যাচাই, বাছাই ও প্রক্রিয়াকরণ সম্পন্ন করেছে এবং বাছাই এ যোগ্য বিবেচিত অফিসার (ক্যাশ) পদে আবেদনকারীগণ এই ওয়েবসাইট থেকেই PIN এবং AID ব্যবহার করে ২৪ এপ্রিল ২০১৩ তারিখ, দুপুর ১২:০০ টা হতে এবং সিনিয়র অফিসার পদে আবেদনকারীগণ এই ওয়েবসাইট থেকেই PIN এবং AID ব্যবহার করে ২৯ এপ্রিল ২০১৩ তারিখ, দুপুর ১২:০০ টা হতে লিখিত পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করতে পারেবন।

লিখিত পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহের জন্য এই লিংকে ক্লিক করুন


অফিসার (ক্যাশ) পদে লিখিত পরীক্ষার (০৩ মে ২০১৩, শুক্রবার, বিকাল ৪:০০টায় অনুষ্ঠিতব্য) আসন বিন্যাস সংগ্রহের জন্য এই লিংকে ক্লিক করুন


উল্লেখ্য যে, অফিসার (ক্যাশ) পদে লিখিত পরীক্ষা ০৩ মে ২০১৩, বিকাল ৪:০০ টায় এবং সিনিয়র অফিসার পদে লিখিত পরীক্ষা ১০ মে ২০১৩, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য ও নির্দেশাবলী প্রবেশ পত্রে উল্লেখ করা হয়েছে। পরীক্ষার আসন বিন্যাস পরীক্ষার নির্ধারিত তারিখের তিন দিন পূর্বে অনলাইন সিস্টেমের এই ওয়েবসাইটে জানানো হবে।